1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চিলি-কলম্বিয়ার বিপক্ষে দলে জায়গা হবে না মেসির

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৪০৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে খেলা আগেই নিশ্চিত হয়ে গেছে লিওনেল মেসির আর্জেন্টিনার। তবে এখনো কনমেবল অঞ্চলের বাছাইপর্ব শেষ হয়নি। চিলির বিপক্ষে আগামী ২৮ জানুয়ারি মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর আতিথ্য দেবে কলম্বিয়াকে। কিন্তু চলতি মাসে অনুষ্ঠেয় সেই ম্যাচে মেসি খেলবেন কিনা, তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। (সূত্র: টিওয়াইসি স্পোর্টস)

ইউরোপীয় দলগুলো আগে থেকেই করোনার কারণে খেলোয়াড়দের ছাড়তে নারাজ ছিল। নতুন পরিস্থিতির কারণে যে ক্লাবগুলোর নীতিমালা আরো কঠিন হবে তা বলাই বাহুল্য। আর্জেন্টিনা ইতোমধ্যেই বিশ্বকাপে খেলা নিশ্চিত করে ফেলেছে। আর তার সঙ্গে চলমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই অন্তত লিওনেল মেসিকে চলতি মাসে অনুষ্ঠেয় দুই ম্যাচে আর্জেন্টিনা দলে রাখতে চান না কোচ।

এদিকে বড়দিনের ছুটিতে মেসির শরীরে ধরা পড়েছে করোনার উপস্থিতি। তিনি ওমিক্রন ধরনে আক্রান্ত হয়েছেন বলে গুঞ্জন রয়েছে। সে কারণেই হয়তো, চলতি মাসেই আবার আর্জেন্টিনায় ডাকা থেকে বিরত থাকতে চেয়েছিলেন কোচ। বিষয়টা শুধু ভাবনাতেই থেমে নেই। এরইমধ্যে কথাও হয়ে গেছে লিওনেল স্ক্যালোনির কোচিং স্টাফদল ও মেসির মধ্যে। সেখানেই আর্জেন্টাইন অধিনায়ককে এই প্রস্তাব দিয়েছেন স্ক্যালোনি।

তবে, এখনো সিদ্ধান্ত নেননি মেসি। আর্জেন্টাইন সুপারস্টার জানিয়েছেন, সিদ্ধান্ত নেওয়ার আগে কিছুদিন ভাবতে চান তিনি। মেসিকে বিশ্রাম দেওয়ার কথা স্ক্যালোনি ভাবলেও আর্জেন্টাইন অধিনায়ক ভাবতে চান ভিন্নভাবে। শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে চান, পিএসজিতে চলমান পরিস্থিতি কেমন, তিনি নিজে কেমন অনুভব করছেন তা দেখতে চান।

উল্লেখ্য, চলতি বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা এ পর্যন্ত খেলেছে ১৩টি ম্যাচ। জিতেছে ৮টি ম্যাচে, ড্র করেছে ৫টি। হারেনি একটি ম্যাচেও যার ফলে এখন দ্বিতীয় স্থানে আছে দলটি, নিশ্চিত হয়ে গেছে বিশ্বকাপে খেলাও। ৬ গোল করে এতে বড় ভূমিকা রেখেছেন মেসি।

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ সময় সকাল ৬টা ১৫ মিনিটে চিলির মাঠে বছরের প্রথম ম্যাচে খেলতে নামবে আর্জেন্টিনা। এরপর আগামী ২ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় সকাল ৫টা ৩০ মিনিটে নিজেদের মাঠে কলম্বিয়াকে আতিথ্য দেবে দলটি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..